Magify Blogger Template Premium free:

magify blogger template premium free download.

হ্যালো, আজকের এই পোস্টে, আমি ম্যাগিফাই নামের একটি দুর্দান্ত Responsive নিউজ এবং ম্যাগাজিন ব্লগার টেম্পলেট সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি। 

আপনি যদি ওয়ার্ডপ্রেসের মতো আপনার ব্লগার ব্লগটি ডিজাইন করতে চান তবে ম্যাগিফাই Responsive ব্লগার টেম্পলেটটি আপনার জন্য। আপনি যদি এই ব্লগারে এই টেমপ্লেটটি ব্যবহার করেন তবে আপনার ব্লগটি একটি ওয়ার্ডপ্রেস ব্লগের মতো দেখাবে এবং আপনার ভিজিটরা আপনার ব্লগটি পছন্দ করবেন এবং আপনি আপনার ভিজিটর বাড়াতে পারবেন। 

পেইজের গতি এবং এসইও Google search ফলাফলগুলিতে আপনার ওয়েবসাইটকে র‌্যাঙ্কিংয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। সুতরাং এটি আশ্চর্যজনকভাবে দ্রুত, এবং এটি SEO এর জন্যও পুরোপুরি উপযোগী করা হয়েছে, যাতে আপনি search ইঞ্জিনগুলি থেকে সেরা ফলাফল পাবেন।


এই ব্লগার টেম্পলেটটির নাম ম্যাগিফাই। এটি সেরা ব্লগার টেমপ্লেট। আপনি এতে অনেকগুলি বৈশিষ্ট্য পেয়ে যাবেন, যা আপনি সম্পূর্ণরূপে বিনামূল্যে ব্যবহার করতে পারেন। ব্যক্তিগতভাবে আমি এই টেমপ্লেটটি তিন মাস ধরে ব্যবহার করছি এবং আমি ভাল ফলাফল পেয়েছি।


Magify Blogger Template – Responsive Design:

ম্যাগিফাই ব্লগার টেম্পলেটের ডিজাইনটি এমন ভাবে করার যা সমস্ত কম্পিউটার, টেবলেট, মোবাইল ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ। 

ম্যাগিফাই হ'ল পেশাগতভাবে প্রতিক্রিয়াশীল ম্যাগাজিন ব্লগার টেম্পলেট, এটিতে রয়েছে দুর্দান্ত modern menu সহ আরো তিনটি modern menu অপশন, একটি stylish news ticker, একটি widget যা হোম পেজে পোস্ট করা পাঁচটি ভিন্ন শৈলীর সাথে আসে। 

সাইডবারের জন্য আরও অনেক নমনীয় ব্লক, উইজেট পোস্ট রয়েছে। এবং  ফুটারস, সাইডবার ট্যাব, সোশ্যাল উইজেট, শর্টকোড এবং আরও অনেক কিছু। ম্যাগিফাই ব্লগার টেম্পলেটির একটি মোবাইল-বান্ধব ব্লগার থিম হিসেবেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

এই টেমপ্লেটটি সমস্ত ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ। প্রতিক্রিয়াশীল এবং মোবাইল-বান্ধব ব্লগার থিমগুলি অনুসন্ধানের ফলাফলগুলিতে সর্বাধিক গুরুত্বপূর্ণ। সুতরাং এই ব্লগার টেম্পলেটটি ব্যবহার করুন এবং আপনার ব্লগটি বিকাশ করুন।

Magify SEO Optimized Template:

প্রতিটি ব্লগার সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন থিম / টেমপ্লেট ব্যবহার করতে পছন্দ করে।আমি আমার নিজের অভিগ্যতার থেকে বলছি,  এই টেমপ্লেটটি SEO এর জন্য সম্পূর্ণরূপে উপযুক্ত করা হয়েছে যাতে আপনি সার্চ ইঞ্জিনগুলি থেকে ভালো ফলাফল পেতে পারেন। 


Ads ready:

আমি এই Magify ব্লগার টেম্পলেটটির Advertising section টি আমার  পছন্দ । কারণ আপনি যখন এই ব্লগার টেম্পলেটটি আপনার ব্লগে প্রয়োগ করবেন এবং আপনার অ্যাডসেন্স বিজ্ঞাপনগুলি যখন আপনার ব্লগের Main section, Sidebar section এবং Footer section সেট করেন, তখন এই বিজ্ঞাপনগুলি আপনার ব্লগ পোস্টের পাতায় স্বয়ংক্রিয়ভাবে প্রদর্শিত হতে সক্ষম হবে। যে কারণে আপনার ব্লগ পোস্টে আপনার গুগল অ্যাডসেন্স বিজ্ঞাপন কোড যুক্ত করার দরকার নেই।

বর্তমানে এই টেমপ্লেটি আপনি  প্রিমিয়াম Version এবং ফ্রি Version দুটি  পেয়ে যাবেন।আপনি চাইলে এই দুটি টেমপ্লেট থেকে যে কোন একটি ব্যবহার করতে পারেন। তবে প্রিমিয়াম Version ব্যবহার করলে আপনি বাড়টি কিছু সুুবিধা পেয়ে যাবেন। এটা বুঝার জন্য নিচে পার্থক্য দুটি লক্ষ্য করুন।

প্রিমিয়াম এবং ফ্রি  মধ্যে পার্থক্য কী?

প্রিমিয়াম Version এবং ফ্রি Version মধ্যে তেমন কোন গুরুতর পার্থক্য নেই কারণ ফ্রি Version শুধুমাত্র ব্লগার টেমপ্লেট Footer ক্রেডিট এবং তাদের ওয়েবসাইটের লিঙ্কের সাহায্যে তৈরি করা হয়েছিল।

এবং ব্লগার টেমপ্লেটের নির্মাতারা Footer ক্রেডিটের তাদের ওয়েবসাইট লিঙ্কগুলি সুরক্ষিত করতে একটি এনক্রিপ্ট করা স্ক্রিপ্ট ব্যবহার করে।

এবং যদি আপনি ফ্রি Version ব্লগার টেম্পলেট ব্যবহার করেন তবে টেমপ্লেট নির্মাতাদের Footer ক্রেডিট এবং ওয়েবসাইট লিঙ্কগুলি পরিবর্তনের কোন সুবিধা পাবেন না।

আপনি যদি Footer ক্রেডিট এবং তাদের ওয়েবসাইট লিঙ্কগুলি পরিবর্তন করতে চান এবং তাদের এনক্রিপ্ট করা স্ক্রিপ্টগুলি সরাতে চান, তবে  আপনার ফ্রি Version বিপরীতে প্রিমিয়াম Version ব্যবহার করতে হবে।

কিন্তু চিন্তার কোন কারণ নেই।

আমাদের ওয়েবসাইট থেকে এই টেমপ্লেটটি ডাউনলোড করার জন্য কী সুবিধা পাবেন?

  • Removed Footer Credits.
  • Removed Encrypted Scripts.
Features:
100% Responsive Design
Yes
Boxed Version
Yes
Auto Translated
Yes
RTL Supported
Yes
Fixed Menu
Yes
Automatic Mobile Menu
Yes
Header Ads
Yes
Featured Posts
Yes
Home Ads
Yes
AdSense (In-Feed ADS) on Homepage
Yes
Ads Areas (In-Article ADS 1, In-Article ADS 2) on Post Page
Yes
Home Ads 2
Yes
Home Ads
Yes
Auto Author Box
Yes
Disqus and Facebook Comments
Yes
Disqus and Facebook Comments
Yes
Post List Widget by (Recent, Label or Comments)
Yes
About Section on Footer
Yes
Footer Menu
Yes
Templateify Post Shortcodes
Yes
Fast Loaded
Yes
SEO Optimized
Yes
Fully Customizable Background, Widths, Colors and Fonts
Yes

Download the premium version of the free Magify Blogger Template:




ম্যাগিফাই টেমপ্লেটি Google Page Speed ​​99% এবং GTmetrix 93% এ সুপার-ফাস্ট লোডিং গতির সাথে আসে তাই আপনার পৃষ্ঠাটি অন্য ব্লগার টেম্পলেটগুলির চেয়ে দ্রুত খোলার লোডড  নিবে। এখানে আপনি এই টেমপ্লেটটি বিনামূল্যে ডাউনলোড করতে পারেন এবং তারপরে আপনি দ্রুত লোডড, এসইও অপ্টিমাইজড, ফুটার ক্রেডিট সরানো, এনক্রিপ্ট হওয়া স্ক্রিপ্টগুলি সরানো এবং গ্রাহকদের জন্য ব্যবহারের মতো সমস্ত প্রিমিয়াম বৈশিষ্ট্য খুঁজে পেতে পারেন।

আপনি প্রযুক্তি, সংবাদ, পর্যালোচনা, গেমস, সফটওয়্যার, চলচ্চিত্র, সম্প্রদায়, টিপস, টিউটোরিয়াল ইত্যাদির মতো যেকোন বিষয়ে এই ম্যাগাইফাই ব্লগার টেম্পলেটটি ব্যবহার করতে পারেন এক কথায়, আপনি কোনও ওয়েবসাইটের জন্য এই ম্যাগিফাই ব্লগার টেমপ্লেটটি ব্যবহার করতে পারেন।


Post a Comment

Previous Post Next Post