শ্রেষ্ঠ ভ্রমণ বীমা

সেরা ভ্রমণ বীমা খুঁজে পেতে, আমরা দেশের শীর্ষ সরবরাহকারীদের 22 টি দিকে তাকিয়ে ছিলাম। আমাদের লক্ষ্য: প্রাথমিক চিকিৎসা কভারেজ, উদার সীমা, কয়েকটি ব্যতিক্রম, এবং শীর্ষ-গ্রাহক গ্রাহক পরিষেবা প্রদান করে এমনগুলি খুঁজুন। খরচ আপনার উপর নির্ভর করবে, আপনার ভ্রমণ, এবং কার সাথে আসছে - এটি একাধিক প্রদানকারীর থেকে উদ্ধৃতি তুলনা করা গুরুত্বপূর্ণ। আমাদের চার শীর্ষ Picks শুরু করার জন্য একটি মহান জায়গা।

কিভাবে আমরা শ্রেষ্ঠ ভ্রমণ বীমা চূড়ান্ত

ভাল বৃত্তাকার পরিকল্পনা
পর্যটন কভারেজগুলি অনেক আকার এবং মাপের মধ্যে আসে - কিছু সরবরাহকারী শুধুমাত্র চিকিৎসা বিক্রি করে, অন্যরা আপনাকে কয়েকটি নির্দিষ্ট ঝুঁকিগুলির আশেপাশে আপনার পরিকল্পনাটি কাস্টমাইজ করতে দেয়। কিন্তু সত্যিকার অর্থে সর্বোত্তম হতে হলে, কোনও সংস্থাকে পাঁচটি প্রধান কভারেজ বিকল্পের সাথে একটি নীতি প্রস্তাব করা উচিত, এমনকি যদি আপনি তাদের কেনা নাও করেন।

কিভাবে আমরা শ্রেষ্ঠ ভ্রমণ বীমা চূড়ান্ত

সেরা ভ্রমণ বীমা আবরণ করা উচিত:



  • জরুরী চিকিৎসা সেবা
  • মেডিকেল evacuation এবং প্রত্যয়ন
  • ট্রিপ বাতিল / বাধা
  • লাগেজ / ব্যক্তিগত আইটেম ক্ষতি এবং বিলম্ব
  • 24/7 বিশ্বব্যাপী সহায়তা

পাঁচটি সাধারণ কভারেজ ধরনগুলি একটি বিস্তৃত পরিকল্পনা গঠন করে তবে তাদের মধ্যে নির্দিষ্ট সুবিধাগুলি পরিবর্তিত হতে পারে। কিভাবে তারা স্ট্যাক আপ, আমরা প্রতিটি কোম্পানির নীতি বিবরণ মাধ্যমে combed এবং উপলব্ধ উভয় বিকল্প এবং কভারেজ উদারতা তাদের স্কোর। আমরা উদার প্রদানকারীদের অতিরিক্ত পয়েন্ট দিলাম যেমন, "যেকোনো কারণে বাতিল করা" এবং শিশুদের জন্য বিনামূল্যে কভারেজ দেওয়ার বিকল্প প্রদান করে।


আন্তর্জাতিক কভারেজ

আন্তর্জাতিক ভ্রমণ বীমা নিশ্চিত করে যে আপনি দেশের বাইরে ভ্রমণের সময় ঢেকে থাকবেন। যদিও ভ্রমণ বীমাগুলি রাজ্যের চারপাশে ভ্রমণের জন্য দরকারী - স্বাস্থ্য বীমা প্রায়শই রাষ্ট্রীয় লাইনগুলিতে ভ্রমণ করে না - এটি বিদেশে একেবারে অপরিহার্য। আমরা নিশ্চিত করেছি যে আমাদের শীর্ষ চয়নগুলি চিকিৎসা ও জরুরী বীমা সরবরাহ করে যা আপনাকে বিশ্বের যে কোন জায়গায় আচ্ছাদিত করবে।


শক্তসমর্থ জরুরি চিকিৎসা কভারেজ

ভ্রমণ শিল্প বিশেষজ্ঞদের আমরা একমত যে জরুরী চিকিৎসা কভারেজ হল ভ্রমণ বীমাটির সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ, কারণ বেশিরভাগ ক্ষেত্রে মার্কিন স্বাস্থ্য পরিকল্পনা আপনাকে বিদেশে ঢেকে রাখে না। এর অর্থ হল যদি আপনি ভ্রমণের বিমা ছাড়াই বিদেশে বা আন্তর্জাতিক ক্রুজে আপনার পা বা নিউমোনিয়া ধরেন তবে আপনি সম্পূর্ণ বিলের জন্য দায়ী।


স্কয়ারমাউথ ডটকমের ভ্রমণ বীমা সমীক্ষার স্থান মেগান সিংয়ের জন্য আপনার প্রয়োজনীয় চিকিৎসা কভারেজের জন্য, হাসপাতালের অন্তত সপ্তাহে অন্তত এক সপ্তাহের জন্য কভার করতে যথেষ্ট সুপারিশ - প্রায় $ 50 কে। আমরা একমত এবং কোন $ 50K ন্যূনতম কভারেজ প্রয়োজনীয়তা নিচে পতিত যে কোন প্রদানকারী নিক্স অগ্রসর। সর্বাধিক সরবরাহকারী আমাদের cutoffs সাথে মেলে অন্তত একটি পরিকল্পনা প্রস্তাব, তাই আমরা সবচেয়ে ভাল rounded কভারেজ খুঁজে পেতে ক্ষুদ্র পার্থক্য উপর দৃষ্টি নিবদ্ধ করা।


উদাহরণস্বরূপ, আমরা স্কুবা ডাইভিং বা হেলিকপ্টার ট্যুরগুলির মতো বিপজ্জনক বা "চরম" ক্রিয়াকলাপগুলির জন্য ঐচ্ছিক চিকিৎসা কভারেজ সহ কোম্পানিগুলিকে অগ্রাধিকার দিয়েছি। এইগুলি কখনও কখনও জরুরি জরুরি চিকিৎসা কভারেজ দ্বারা আচ্ছাদিত হয় না এবং আমরা আমাদের প্রদানকারীরা আমাদের মধ্যে সবচেয়ে দু: সাহসিক কাজকে আচ্ছাদিত করতে চাই। পার্থক্য ট্র্যাভেল্লেক্সের মতো প্রদানকারীদের ট্র্যাভেল গার্ডের মত প্রতিযোগীদের উপর প্রান্ত দিয়েছে।

নির্ভরযোগ্য চিকিৎসা evacuation কভারেজ

স্ট্যান্ডার্ড চিকিৎসা কভারেজ আপনার চিকিত্সা আবরণ করবে, কিন্তু চিকিৎসা খালি একটি পৃথক কভারেজ আইটেম যা সমালোচনামূলক। যদি আপনি মেডিক্যাল ট্রান্সপোর্ট হেলিকপ্টারে বিমান চালানো বা মার্কিন যুক্তরাষ্ট্রে মেডিকেলে স্টাফ ফ্লাইটে যাওয়ার প্রয়োজন হয় তবে এই খরচগুলি সহজেই $ 50,000 ছাড়িয়ে যেতে পারে।

মার্কিন ট্রাভেল ইন্সুরেন্স এসোসিয়েশনের নির্বাহী পরিচালক মেগান ফ্রিডম্যান ব্যাখ্যা করেছেন, "একটি মেডিকেল ইক্যুইউশন সহজে 50-100 কে ডলার খরচ করতে পারে।" ইক্যুইউয়েশন কভারেজে $ 100 কে নিয়ে একটি নীতির ক্ষেত্রে সবচেয়ে খারাপ কেস দৃশ্যকল্প থাকতে হবে, তাই আমরা এটি একটি প্রয়োজনীয়তা তৈরি করেছি। বেশিরভাগ প্রদানকারীর অন্তত একটি পরিকল্পনা ছিল যা আমাদের ন্যূনতম প্রয়োজনীয়তা পূরণ করেছিল, তাই আমরা জন হানককের মতো কোম্পানিগুলিকে অগ্রাধিকার দিয়েছি যার সস্তার পরিকল্পনাটি উদ্বাস্তু কভারেজে উদার $ 250 কে দিয়ে শুরু হয়।


প্রাথমিক চিকিৎসা এবং evacuation কভারেজ

আমরা মাধ্যমিক চেয়ে প্রাথমিক হতে মেডিকেল চিকিত্সা উভয় প্রয়োজন। প্রাথমিক মানে যে আপনার ভ্রমণ বীমা কার্যকরভাবে আপনার কাছে থাকা অন্য কোন মেডিকেল বিমা প্রতিস্থাপন করে, যা দুটি গুরুত্বপূর্ণ উপায়ে সহায়তা করে।

প্রথম, এটি দাবি-প্রক্রিয়া সময় গতি আপ। আপনার ভ্রমণ সরবরাহকারীকে বাড়ির বাড়ির সাথে সামঞ্জস্য করার জন্য আপনার ভ্রমণকারীর কোন প্রয়োজন নেই, তাই আপনাকে অনেকগুলি কাগজপত্র ছাড়াই মাসগুলি দ্রুত ফেরত দেওয়া হবে। দ্বিতীয়ত, আপনার মার্কিন পরিকল্পনা কার্যকরী যে বিরল ঘটনা, আপনার ভ্রমণ বীমা প্রথম kick হবে। অন্য কথায়, আপনি একাধিক ছাড়ের জন্য দায়বদ্ধ হবেন না এবং কোনও বার্ষিক বা জীবনকালের স্বাস্থ্য বীমা সীমাবদ্ধতার ঝুঁকি নেই। এর অর্থ হল বিশ্ব নোম্যাডগুলি যেমন মাধ্যমিক কাভারেজের সাথে সরবরাহকারী।

অর্থবল

প্রতিটি কোম্পানির আর্থিক শক্তি তুলনা করার জন্য, আমরা এএম এর সাথে পরামর্শ করি। শ্রেষ্ঠ, ভ্রমণ বীমাকারীদের মধ্যে আর্থিক শক্তি রেটিং জন্য স্বর্ণ মান। A- এর রেটিং - সংস্থা থেকে উচ্চতর অর্থের অর্থ হল যে কোনও সংস্থার আপনার দাবীগুলি দিতে আর্থিক স্থিতিশীলতা আছে, তা কত বড় হোক না কেন। সুতরাং, আমরা নিশ্চিত করেছি যে প্রতিটি কোম্পানির নীতিগুলি আর্থিক নির্ভরযোগ্যতা নিশ্চিত করার জন্য একটি- (চমৎকার) স্কোর বা উচ্চতর একটি  ছিল।

শ্রেষ্ঠ শ্রেণীর গ্রাহক সেবা

আমরা তাদের কভারেজ অপশন এবং দাবির প্রক্রিয়া সম্পর্কে অগ্রিম ছিল যারা জ্ঞানী এবং রোগীর reps সঙ্গে কোম্পানি সন্ধান। আমরা প্রতিটি কোম্পানিকে তাদের কভারেজ বিকল্পগুলি সম্পর্কে প্রশ্ন দিয়ে বলি, কোন প্রতিনিধিদের প্রকৃত দাবি-হ্যান্ডলিং অভিজ্ঞতা ছিল এবং ফোনটি কেবলমাত্র আমাদের কাছে নীতিটি পড়ছে - যা আমরা নিজেরাই করতে পারি।

আমরা এক্সএক্সএর মতো প্রদানকারীদের কাছে প্রেরণ করেছি, যাদের প্রতিবেদনে বিক্রয় করতে উদাসীন হয়ে উঠেছে এবং আমাদের প্রশ্নের উত্তর দেওয়ার আগে আমাদের ব্যক্তিগত বিবরণের জন্য ধাক্কা দিয়েছে। যখন কোনও দাবি দাখিল করার সময় আসে, তখন আমরা এমন প্রদানকারীদের চেয়েছিলেন যারা আমাদের সেরা স্বার্থগুলি মনে রাখে, মুনাফা অর্জন করে না।