ভিডিওটি দেখুন,আপাং এর উপকারিতা,আপনিও কাঁদবেন,সেক্স উঠলে মেয়েরা,সৌদি আরব প্রবাসী,সৌদি আরব ভিসার খবর,অন্য কোন মেয়ে নয়,আপাং গাছ চাষ,নতুন কাজের,কোনো টেনশন নাই
সবাই এই গুরুত্বপূর্ণ নিবন্ধটি পড়ুনঃ যদি আপনি চিরতরে যুবক হতে চান

সবাই এই গুরুত্বপূর্ণ নিবন্ধটি পড়ুনঃ যদি আপনি চিরতরে যুবক হতে চান

প্রাচীনকাল থেকেই, লোকেরা সময় বন্ধ করার এবং যুবক এবং চিরকালের জন্য সুন্দর থাকার পথ খুঁজতে চেষ্টা করছে। আপনি যেমন জানেন, চিরকাল বেঁচে থাকার চাবি এখনও পাওয়া যায়নি, কিন্তু বিজ্ঞানীরা সম্ভবত কাছাকাছি থাকতে পারে। এটা দেখায় যে সবুজ চা আসলে আপনার শরীরের কোষ বার্ধক্য থেকে প্রতিরোধ করতে পারেন। কিভাবে কাজ করে এবং সবুজ চা ভোক্তাদের জন্য সঠিক প্রভাবগুলি কীভাবে তা খুঁজে বের করতে পড়ুন।

এই উদ্ভিদ অ্যান্টিঅক্সিডেন্টসমূহের নামে পরিচিত রাসায়নিক যৌগ রয়েছে। সবুজ চা পাতা উপস্থিত সবচেয়ে উল্লেখযোগ্য বেশী হয়। এই রাসায়নিক যৌগ শরীরের বিনামূল্যে গঠন প্রতিরোধ।

বিনামূল্যে র্যাডিক্যালগুলি ক্ষতিকর রাসায়নিক যা প্রাকৃতিকভাবে অক্সিডেশন প্রক্রিয়ার মাধ্যমে শরীরের মধ্যে গঠিত হয়। তারা ডিএনএ এবং কোষ গঠন গঠন করতে পারে। পরিবর্তে, কোষ বয়স এবং আরো দ্রুত মারা যায়। যাইহোক, যখন আপনি বিনামূল্যে অ্যান্টিঅক্সিডেন্টগুলি ব্যবহার করেন যা বিনামূল্যে র্যাডিক্যালস মোকাবেলা করতে পারে, তখন আপনার কোষগুলি দ্রুত বয়স হবে না। তাই, সবুজ চা একটি বিরোধী-সুপরিণতি প্রভাব রয়েছে রাসায়নিক যৌগ ধন্যবাদ। ফলাফল সবগুলি অন্তর্ভূক্ত - আপনার শরীরের সমস্ত সিস্টেম এবং অঙ্গগুলি পুনঃপ্রবর্তিত হয়।

সবুজ চা মধ্যে অ্যান্টিঅক্সিডেন্টসমূহ রক্তবাহী জাহাজ আরো নমনীয় করতে। এর মানে হল যে ধমনীর শক্তকরণ এবং ক্লোগিং কার্যকরভাবে আপনার প্রতিরোধ করা যেতে পারে, এমনকি আপনি বৃদ্ধ হওয়ার পরেও। পরিবর্তে, আপনার হৃদয় থেকে ভুগছেন ঝুঁকি আক্রমণ এবং স্ট্রোক উল্লেখযোগ্যভাবে কম হবে।
ভিডিওটি দেখুন,আপাং এর উপকারিতা,আপনিও কাঁদবেন,সেক্স উঠলে মেয়েরা,সৌদি আরব প্রবাসী,সৌদি আরব ভিসার খবর,অন্য কোন মেয়ে নয়,আপাং গাছ চাষ,নতুন কাজের,কোনো টেনশন নাই


সবুজ চাতে অ্যান্টিঅক্সিডেন্টগুলির সর্বোত্তম বিরোধী-সুপরিণতি সুবিধা সম্ভবত এটি মস্তিষ্কে নিউরোট্রান্সমিটার কোষগুলিকে ক্ষতিগ্রস্ত করে মুক্ত র্যাডিক্যালগুলি কার্যকরভাবে কার্যকর করতে পারে। এটি অ্যালজাইমার এবং পারকিনসন রোগের মতো বয়স্কদের সাথে যুক্ত স্নায়ুতন্ত্রের রোগ প্রতিরোধের জন্য অনুমতি দেয়। এক গবেষণায় দেখা গেছে যে সবুজ চা হিসাবে ক্যাফিন ধারণকারী পানীয়গুলির নিয়মিত ব্যবহার পার্কিনসনের রোগের ঝুঁকি হ্রাস করতে পারে 80%।

শক্তিশালী বৈজ্ঞানিক প্রমাণ রয়েছে যে সবুজ চা অ্যান্টিঅক্সিডেন্ট ক্যান্সার প্রতিরোধের জন্য কার্যকর। যারা এই পণ্যটি ব্যবহার করে তারা 30% থেকে 50% কম ডায়াবেটিসের শিকার হতে পারে। তারা লিভার সেরোসিসের মতো লিভারের ক্ষতি ও অবস্থার ঝুঁকিও কমাতে পারে।

সবুজ চা খাওয়া, আপনি পাশাপাশি সুন্দর থাকবে। শক্তিশালী অ্যান্টিঅক্সিডেন্টগুলি সূর্যের ক্ষতিকারক রশ্মি এবং বার্ধক্য দ্বারা ত্বকের কোষগুলির ক্ষতি প্রতিরোধ করে। পরিবর্তে, আপনার ত্বক আরো স্থিতিস্থাপক, মসৃণ, নরম এবং আরো উজ্জ্বল হবে।